বিনোদন

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এর জন্মদিন

আজ জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের জন্মদিন। তিনি ১৯৭০ সালের ২২শে আগস্ট জন্মগ্রহন করেন। স্বীয় অভিনয় দক্ষতার গুনে নিজেকে আলাদা একটা অবস্থানে নিয়ে গেছেন। কাজ করে চলেছেন নাটক, চলচ্চিত্র ও বিজ্ঞাপনে।

ছোট পর্দায় গুণী এই অভিনেতা ‘ক্যারাম’ শিরোনামে একটি নাটকে অভিনয়ের মাধ্যমে দর্শক প্রিয়তা পান। তাঁর অভিনীত ‘ভবের হাট’,‘পিক পকেট’, ‘লস প্রজেক্ট’ ‘৪২০’, ‘লং মার্চ’ ও ‘রেড সিগনাল’,‘জিম্মি’, ‘দুই রুস্তম’, ‘অন্তনগর’, ‘ফ্লেক্সিলোড’, ‘কিংকর্তব্যবিমূঢ়’, ‘আউট অফ নেটওয়ার্ক’, ‘সাদা গোলাপ’, ‘জুয়া’, ‘সুখের অসুখ’, ‘সিরিয়াস কথার পরের কথা’, ‘সন্ধান চাই’, ‘ঠুয়া, লস’, ‘সিটি লাইফ’, ‘বিহাইন্ড দ্যা সিন’ নাটক গুলো উল্লেখ্যযোগ্য।

এছাড়াও ‘দারুচিনি দ্বীপ’ ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’ সহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করেছেন তিনি।

এই অভিনেতার নিজ বাসায় সকালে তাকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন নির্মাতা আশুতোষ সুজন, নুরুজ্জামান খান, এলিন, মিরাক্কেলের মুজাহিদ সহ তাঁর ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

জন্মদিনে মোশাররফ করিম গৌরনদী ডটকমকে বললেন, ‘জন্মদিন’ ভালো লাগছে। এই দিনটাতে পরিবারকে সময় দেবার চেষ্টা করি। যারা আমাকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাই।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...