গৌরনদী সংবাদ

গৌরনদী গেটলক বাস সার্ভিস চালু করায় বাস ভাংচুর – আহত ২

এলাকাবাসির দীর্ঘ দিনের দাবির মুখে গৌরনদী টু বরিশাল গেটলক বাস সার্ভিস চালু করে বরিশাল বাস মালিক সমিতি। বাস সার্ভিস চালুর চার দিনের মাথায় সরকার দলীয় লোকজন রবিবার রাতে গৌরনদীতে একটি বাস ভাঙচুর করে। এসময় দুই বাসষ্ট্যাফকে মারধর করে জখম করা হয়। এ ঘটনার প্রতিবাদে গতকাল সোমবার গেটলক বাস চলাচলা বন্ধ করে দেয় মালিক সমিতি।

বরিশাল বাস মালিক সমিতির সভাপতি আফতাব উদ্দিন জানান, গৌরনদী এলাকার লোকজনের দীর্ঘ দিনের দাবির কারনে গত ১৪ আগষ্ট গৌরনদী টু বরিশাল গেটলক বাস সার্ভিস চালু করা হয। বাস সার্বিস চালুর পর থেকে এর বিরোধীতা তরেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান। রবিবার একাধিকবার মেয়র হারিছের সমর্থক যুবলীগ ক্যাডার ফিরোজ সরদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী গৌরনদী বাসষ্ট্যান্ডে গেটলক কাউন্টারে উপস্থিত হয়ে বাস চলাচল বন্ধের জন্য হুমকি দেয়। তাদের অব্যাহত হুমকির মুখেও বাস চলাচল করে।

আহত বাস শ্রমিক জাহিদ হোসেন প্যাদা জানান, তাদের জি চাকলাদার (বরিশাল- গ-১১-০০৯৩) পরিবহনটি রাত সাড়ে ৯টার দিকে গৌরনদী বাসষ্ট্যান্ডে যাত্রী নামান। পরে স্থানীয় সেন্ট পিটার ফ্লিলিং ষ্টেশনে গাড়িটি পার্কিং করে রাখেন। এ সময় ফিরোজ সরদারের নেতৃত্বে ৮ থেকে ১০ জনে তাদের গাড়িতে হামলা চালায়। হামলাকারীরা গাড়ির দরজা, জানালা ভাঙচুর করে। তারা বাধা দিলে তাকে ও বাসের সুপার ভাইজার শাহীন হোসেনকে মারধর করে জখম করে।

এ ঘটনার প্রতিবাদে গতকাল গেটলক বাস সার্ভিস চলাচল বন্ধ করে দেয়া হয়।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আইন শৃঙলা রক্ষার জন্য সোমবার সারা দিন গৌরনদী বাসষ্ট্যান্ডে অতিরিক্তি পুলিশ মোতায়ন করা হয়েছিল।

হামলা ও ভাঙচুরের অভিযোগ অস্বীকার করে গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান বলেন, ‘গৌরনদী মালিক সমিতির মাধ্যমে গেটলক বাস সার্ভিস চালু করা হবে। উপর মহলের নিদের্শে সোমবার থেকে বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। পরবর্তীতে বৈঠক করে সিদ্ধান্ত নেয়া হবে’।

খবর : গিয়াস উদ্দিন মিয়া


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...