বিনোদন

‘লাভ ষ্টেশনে’ মিষ্টি

মিষ্টি জান্নাতের অভিনীত প্রথম সিনেমা ‘লাভ ষ্টেশন’ মুক্তি পাচ্ছে আগামী ৫ই সেপ্টেম্বর। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ছবিতে মিষ্টির সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এছাড়াও মিষ্টি জান্নাতের হাতে আরো তিনটি চলচ্চিত্র রয়েছে। মিষ্টি কথা বললেন তাঁর সিনেমা, ব্যক্তিগত জীবন ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে। সাক্ষাৎকারটি নিয়েছেন- এ এইচ মুরাদ…

কেমন আছেন?
ভালো আছি।

‘লাভ ষ্টেশন’সিনেমা নিয়ে কিছু বলুন?
আমার জীবনের প্রথম সিনেমা এটি। আগামী ৫ই সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘লাভ ষ্টেশন’ ছবিটি। এতে আমি ও বাপ্পি জুটি বেঁধে অভিনয় করেছি।

ছবিতে মিষ্টি’র চরিত্র ?
গল্পে আমি বড় লোকের মেয়ে। বাবা পুলিশ অফিসার। বাপ্পির সাথে আমার আকস্মিকভাবে ষ্টেশন–এ দেখা হয়। প্রথম দিকে আমি ওকে খারাপ ছেলে মনে করলেও পরে ভালো দিক গুলো চোখে পড়ে। কিন্তু পারিবারিক শত্রুতার জের আমাদের সম্পর্কের পথে বাঁধা হয়ে দাঁড়ায়। এভাবেই এগোতে থাকে ছবিটির গল্প।

বাপ্পির সাথে কাজের অভিজ্ঞতা ?

প্রথম বড় পর্দায় কাজ একটু নার্ভাস ছিলাম। তবে শুটিং ইউনিটের পরিচালক থেকে শুরু করে সবাই খুব সহযোগিতা করেছেন। ছবিতে কাজ করতে গিয়ে বাপ্পির সাথে আমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়ে গেছে। ক্যামেরার সামনে কোন অ্যাঙ্গেল-এ কেমন এক্সপ্রেশন দিতে হবে বাপ্পি বলে দিতো। কো-আর্টিস্ট হিসেবে সে অনেক ভাল।

‘লাভ ষ্টেশন’ ছবির শুটিং-এ মজার কোন ঘটনা?
একবার বৃষ্টির মধ্য শুটিং করছিলাম হটাৎ আমি পা পিছলে পড়ে যাই। তখন বাপ্পি আমাকে কোলে করে হাসপাতালে নিয়ে যায়। এছাড়াও প্রতিদিন শুটিং শেষে ইউনিটের সবাই মিলে আড্ডা দিতাম পিকনিক হতো নিয়মিতই। সবমিলে আমরা একটি পরিবারের মতো ছিলাম।

লাভ ষ্টেশনে মিষ্টিমডেলিং করছেন?

প্রথম ‘ভেনাস’ টিভির একটি বিজ্ঞাপনে কাজ করি। এরপর ‘সুরেশ সরিষা’ তেল’সহ বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করা হয়েছে। সামনে আমাকে দর্শক আরও কিছু বিজ্ঞাপনে দেখতে পাবেন।

বর্তমান কর্ম ব্যস্থতা ?
‘লাভ ষ্টেশন’ সিনেমার প্রচারণার জন্য টিভি চ্যানেল এর টকশো গুলোতে নিয়মিত ভাবেই যাওয়া হচ্ছে। আর ম্যাগাজিনের প্রচ্ছদেও আমাকে নিয়ে কাভারেজ যাচ্ছে।

নতুন ছবি?
‘চিনিবিবি’ নামের একটি সিনেমার কাজ শেষ করেছি। ‘পাত্র চাই’ শিরোনামে আরও একটি ছবির শুটিং অক্টোবর থেকে শুরু হবে। এছাড়াও ‘পথকলি’ নামে একটি চলচ্চিত্রে সাইনিং করেছি।

চলচ্চিত্রের বাইরে?
আমি ডাক্তারি পড়ছি। অভিনয়ের পাশাপাশি পড়ালেখাও শেষ করতে চাই।

ভবিষ্যৎ পরিকল্পনা ?
মানসম্মত ছবিতে অভিনয় করতে চাই। প্রয়োজন হলে বছরে এক থেকে দুটি সিনেমায় অভিনয় করবো। ‘কুঁড়েঘর’ নামে আমার নিজের একটি প্রযোজনা ফার্ম আছে। এখান থেকে নাটক, বিজ্ঞাপন ও টেলিফিল্ম নির্মাণ করা হয়। আসছে ডিসেম্বর অথবা জানুয়ারি থেকে চলচ্চিত্র প্রযোজনা করার ইচ্ছে রয়েছে।

সৌজন্যে- প্রিয়.কম


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...