বরিশাল

উজিরপুরে শিক্ষার্থী কর্তৃক দু’কলেজ শিক্ষককে লাঞ্ছিত

নির্ধারিত পোশাক ছাড়া কলেজে প্রবেশ করতে না দেয়ার জেরধরে কতিপয় বখাটে শিক্ষার্থীরা দু’শিক্ষককে শারিরিক ভাবে লাঞ্ছিত করেছে।

ঘটনাটি ঘটেছে বরিশালের উজিরপুর উপজেলার বিএন খান ডিগ্রি কলেজ ক্যাম্পাসে। এ ঘটনায় শনিবার বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা গেছে, ওইদিন বেলা ১১টার দিকে আল-মামুন নামের কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ও তার ৪/৫ জন সহযোগীরা প্রভাষক সুশান্ত মল্লিক ও অশোক রায় চৌধুরীকে শারিরিক ভাবে লাঞ্ছিত করে।

কলেজের অধ্যক্ষ গোলাম মোর্শেদ বলেন, মামুনসহ অন্যান্য শিক্ষার্থীরা যা করেছে তা অসৌজন্যমূলক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার পাশাপাশি একাডেমীক ব্যবস্থাও নেয়া হবে।

অপরদিকে শিক্ষক ও সাধারন শিক্ষার্থীরা জানিয়েছেন, শিক্ষকদের ওপর হামলাকারী মামুনসহ তার সহযোগীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়া না হলে সোমবার থেকে তার ক্লাস বর্জনসহ কঠোর কর্মসূচী ঘোষণা করবেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...