গৌরনদী সংবাদ

গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে মাদকাসক্তের হামলায় ২ ছাত্র আহত

গৌরনদীতে আওয়ামী লীগ নেতার মাদকাসক্ত পুত্রের হামলায় বিদ্যালয়ের দু ছাত্র আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকেলে বরিশালের গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহতরা অভিযোগ করেন, মঙ্গলবার গৌরনদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কবির খানের পুত্র ও গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র আকাশ খান স্কুলের পরিত্যক্ত একটি ভবনে বসে মাদকাসক্ত হয়। এ সময় স্কুলের নবম শেণীর ছাত্র টিটু, পাপ্পু, আলী হোসেন ও তুহিন তাকে ধরে নিয়ে প্রধান শিক্ষকের কাছে সোপর্দ করে। এর জের ধরে আকাশ খান হামলা চালিয়ে আলী হোসেন ও তুহিনকে মারধর করে আহত করে।

ঘটনার সত্যতা স্বীকার করে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওলিউল্লাহ জানান, আমার কাছে নিয়ে আসার পর ধমক দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। পরে সে ছাত্রদের উপর হামলা করে। আকাশ খানের বাবা ঢাকা থেকে বাড়ি ফিরলে এর বিচার করা হবে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...