গৌরনদী সংবাদ

গৌরনদীতে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

গৌরনদী পৌরসভার আয়োজনে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৫ বালুর মাঠে ফাইনাল খেলা ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। ফুটবল খেলাটি গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হাসান পাটোয়ারী।

বিশেষ অতিথি ছিলেন পৌর আ’লীগের সভাপতি মনির হোসেন মিয়া, জয়নাল খন্দকার,  আ’লীগ নেতা তাজবিরুল মহসিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মাহাবুব আলম, উপজেলা যুবলীগের নেতা মোঃ আল আমিন হাওলাদার, সরকারী গৌরনদী কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া, সরকারী গৌরনদী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি লুৎফর রহমান দ্বীপ। টুর্নামেন্ট পরিচালনা করেন শিপন, নজরুল, উত্তম।

খেলায় ফিরোজ সৃতি সংঘ পানিয়াংগারাকে ৩-২ গোলে পরাজিত করে চ্যামপিয়ান হয়। টুর্নামেন্ট চ্যাম্পিয়ান ও রানারর্সআপদের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হাসান পাটোয়ারী এবং অনুষ্ঠানের সভাপতি গৌরনদী পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply