গৌরনদী সংবাদ

এইচএসসি ফলাফলে গৌরনদীর শীর্ষে বাটাজোর মহিলা কলেজ

এবারে এইচএসসি ফলাফলে বরিশাল শিক্ষাবোর্ডে পাশের দিক থেকে গৌরনদীর সেরা হওয়ায় বাটাজোর রাবেয়া ফজলে করিম মহিলা কলেজের উদ্যোগে মঙ্গলবার সকালে বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কলেজ মিলনায়তনে এক সমাবেশের আয়োজন করে। কলেজের অধ্যক্ষ মো. আশরাফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ্ব মোঃ শামছুল হক হাওলাদারে সহধর্মীনি হামিদা বেগম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাটাজোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন বাবুল, বাটাজোর হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক সদানন্দ চক্রবর্তি, প্রধান শিক্ষক, বিশিষ্ট সমাজ ও আওয়ামীলীগ নেতা পরিতোষ চক্রবর্তি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কলেজের প্রভাষক ও প্রতিষ্ঠাতার পুত্র কামরুল আহসান রাসেল, বিশিষ্ট সমাজ সেবক মো. রেজাউল করিম হাওলাদার, দেলোয়ার হোসেন দিলু প্রমূখ।

বক্তারা ভাল ফলাফলের জন্য কলেজের শিক্ষার্থী ও শিক্ষকদের অভিনন্দন জানান।

এবারে এইচএসসি পরীক্ষায় বরিশাল শিক্ষাবোর্ডের মধ্যে পাশের দিক থেকে গৌরনদী উপজেলার মধ্যে রাবেয়া ফজলে করিম গালর্স কলেজ সেরা স্থান দখল করেন। কলেজটিতে ২টি জিপিএ-৫ সহ প্রায় ৯৫ ভাগ পাশ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply