গৌরনদী সংবাদ

বিএনপি নেতার দুই লাখ টাকার গাছ কেটে নিয়েছে আওয়ামী লীগ সমর্থক

বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও তিখাসার গ্রামের মুজাফফর হাওলাদারের পুত্র আবু বকর হাওলাদারের প্রায় দুই লাখ টাকার গাছ কেটে নিয়েছে একই গ্রামের আওয়ামীলীগ সমর্থক মহসিন সরদার ও তার সহযোগীরা। বিএনপি নেতার অভিযোগ বৃহস্পতিবার ও শুক্রবার এ গাছ কেটে নেয়।

সরেজমিনে গিয়ে প্রত্যক্ষদর্শী, স্থানীয় লোকজন ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে, গৌরনদী উপজেলার জে,এল ১৩৯ নং তিখাসার মৌজার ২০২ খতিয়ানের ৩০৩নং দাগের ৮শতাং জমি নিয়ে গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও তিখাসার গ্রামের আবু বকর হাওলাদারের সাথে একই গ্রামের জয়নাল সরদারের পুত্র ও আওয়ামীলীগ সমর্থক মহসিন সরদার (৪০), মোহন সরদার (৩০)র দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার সকালে মোহন সরদারের নেতৃত্বে ১৫/২০ জন লোক এসেই গাছ কাটা শুরু করেন এবং গত দুই দিনে তারা ৭টি রেন্ট্রি গাছ কেটে নেন। যার আনুমানিক মূল্য দুই লাখ টাকা।

আবু বকর হাওলাদার অভিযোগ করেন, তার প্রতিপক্ষ আওয়ামীলীগ সমর্থক মোহন সরদার তার সহযোগী কামাল সরদার (৪৫), জুয়েল হাওলাদার(২৮)র নেতৃত্বে গত বৃহস্পতিবার সকাল ৯টায় তাদের ভাড়াটে ১২/১৫ সন্ত্রাসী নিয়ে ক্ষমতার জোর দেখিয়ে তার জমির দুই লাখ টাকার গাছ কেটে নিয়ে যান। একই লোকজন একই ভাবে গতকাল শুক্রবার সকাল ৯টায় পুনরায় গাছ কাটা শুরু করেন ৫টি রেন্ট্রি গাছ কেটে নিয়ে যায়। গতকাল শুক্রবার বিষয়টি গৌরনদীর পরিদর্শক (ওসি তদন্ত) মো. হুমায়ুন কবিরকে অবহিত করা হয়।

অভিযোগের ব্যপারে আওয়ামীলীগ সমর্থক মহসিন সরদারের সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তবে তার বাবা মো. জয়নাল সরদারের কাছে অভিযোগ সম্পর্কে জানতে চাইলে তিনি নিজেদের জমি দাবি করে বলেন, নিজের মালিকানা জমিতে আমার নিজের লাগানো গাছ কেটে নিয়েছি। কারো গাছ লুট করিনি। এ প্রসঙ্গে গৌরনদী থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির বলেন, গতকাল ঘটনাস্থল থেকে গাছ জব্দ করা হয়েছে। দুই পরিবাক্ষের কাগজপত্র যাচাই বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদ : বেলাল হোসেন


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply