গৌরনদী সংবাদ

পরকীয়ায় লিপ্ত ব্যবসায়ী জাকিরকে মসজিদ কমিটিসহ সকল কমিটি থেকে বহিস্কার

গৌরনদী ইসলামী উন্নয়ন পরিষদের সম্পাদক, টিএন্ডটি মার্কেট ব্যবসায়ী সমিতি ও খানবাড়ি জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ব্যবসায়ী মোঃ শাহাদাত হোসেন জাকির (৪৫) পরকীয়ায় জনৈক এনজিও কর্মকর্তার স্ত্রীর সাথে বুধবার গভীর রাতে অসামাজিক কাজ করার সময় স্থানীয়রা হাতেনাতে আটক করে পিটুনী দেয়। শুক্রবার খানবাড়ি জামে মসজিদে জুমার নামাজ আদায় করতে গেলে সাধারন মুসল্লীরা ক্ষিপ্ত হয়ে উঠে ও বকা দেয়। এক পর্যায়ে শাহ আলম খান নামে এক মুসল্লী জুতা নিয়ে মারতে উদ্যত হন ও মসজিদ থেকে বের করে দেয়। অপরদিকে অপকর্ম করার অপরাধে মসজিদ কমিটি, ইসলামী উন্নয়ন পরিষদসহ সকল কমিটি থেকে জাকিরকে বহিস্কার করা হয়েছে।

স্থানীয়রা জানান, গৌরনদী ইসলামী উন্নয়ন পরিষদের সম্পাদক, টিএন্ডটি মার্কেট ব্যবসায়ী সমিতি ও খানবাড়ি জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ব্যবসায়ী মোঃ শাহাদাত হোসেন জাকির (৪৫) গৌরনদী সদরে উত্তর বিজয়পুর গ্রামের জনৈক এনজিও কর্মকর্তার স্ত্রী ৪ সন্তানের জননীর সঙ্গে প্রায় দুই বছর যাবত গোপনে চুটিয়ে পরকীয়া ও অবৈধ সর্ম্পক তৈরী করে অভিসার করে আসছিলেন। বিষয়টি এলাকায় ব্যাপকভাবে জানাজানি হলেও জাকির ক্ষমতার দাপট দেখিয়ে ও বিভিন্ন হুমকি দিয়ে লোকজনের মুখ বন্ধ রাখে। অবশেষ গত বুধবার রাত পোনে ১২টার জাকির হোসেন ঐ গৃহবধূর সাথে অভিষার ও লীলা করতে গেলে বেরসিক স্থানীয় লোকজন টের পেয়ে তাদের ঘরের মধ্যে আটক করে পিটুনী দেয়। পরে জনৈক প্রভাবশালীর ব্যক্তির সুপারিশে আওয়ামী লীগ নেতার জিম্মায় ছেড়ে দেয়।

গৌরনদীর খানবাড়ি জামে মসজিদের মুসল্লীরা জানান, বেহায়া, নির্লজ্জ জাকির হোসেন গতকাল খান বাড়ি মসজিদে জুমার নামাজ আদায় করতে গেলে মুসল্লীরা ক্ষিপ্ত হয়ে গালাগাল দেয় এবং উত্তেজিত হয়ে উঠে। এক পর্যায়ে শাহ আলম খান নামে এক মুসল্লী জুতা নিয়ে মারতে উদ্যাত হয়। অবস্থা বেগতিক দেখে এক পর্যায়ে মসজিদ থেকে বের হয়ে যায়।

ঐ মসজিদ কমিটির সভাপতি মোঃ অহিদুল হক খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জরুরি সভায় জাকিরকে মসজিদ কমিটির সেক্রেটারীর পদ থেকে বহিস্কার করা হয়েছে। গৌরনদী ইসলামী উন্নয়ন পরিষদের সভাপতি মোঃ বায়েজীদ শরীফ জানান, অসামাজিক কাজে ধরা পরায় সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। গঠনতন্ত্রের ধারা মোতাবেক এবং উপদেষ্টা পরিষদের সিদ্বান্ত অনুযায়ী জাকিরকে সেক্রেটারী পদ থেকে বহিস্কার করা হয়েছে।

টিএন্ডটি মার্কেট কমিটির একাধিক সদস্য জানান, জাকির অবৈধ ও অসামাজিক কাজে ধরা খাওয়ায় তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন হয়েছে । রিপোর্ট পেলে ব্যবস্থা নেওয়া হবে। তদন্ত কমিটির একাধিক সদস্য জানান, জাকিরের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হলে বহিস্কার করা সময়ের ব্যাপার মাত্র।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply