গৌরনদী সংবাদ

৫০ হাজার টাকা মুক্তিপন দাবিতে যুবককে অপহরণ

মুক্তিপনের দাবিতে অপহরনের ১৪দিন পরেও উদ্ধার হয়নি জেলার গৌরনদী পৌর এলাকার আশোকাঠী মহল্লার বাসিন্দা পলাশ সরদার (২৩)। অপহৃত পুত্রকে উদ্ধারের জন্য শনিবার বিকেলে র‌্যাব-৮ এর সহযোগীতা চেয়ে লিখিত আবেদন করেছেন পলাশের মা আনোয়ারা বেগম।

পলাশের পিতা ইদ্রিস আলী সরদার জানান, তার পুত্র পলাশ দীর্ঘদিন থেকে ঢাকায় বসবাস করে কাজকর্ম করতো। গত ৩১ মে রাতে পরিবহনযোগে সে (পলাশ) বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়। ১ জুন ভোর ৫টার দিকে পলাশ মোবাইল ফোনে তাদের জানায়, কিছু সময়ের মধ্যে পরিবহন থেকে সে আশোকাঠী বাসষ্ট্যান্ডে নামবে। এরপর থেকে পলাশের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

ইদ্রিস আলী আরও জানায়, ওইদিন বিকেল সাড়ে পাঁচটার দিকে অজ্ঞাতনামা এক ব্যক্তি পলাশের মোবাইল ফোন দিয়ে তাদের সাথে যোগাযোগ করে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবি করে। পরবর্তীতে ওই নাম্বারটি বন্ধ থাকায় তারা হতাশাগ্রস্থ হয়ে পরেরদিন (২জুন) গৌরনদী থানায় একটি সাধারন ডায়েরী করেন।

ঘটনার ১৪দিন অতিবাহিত হওয়ার পরেও প্রশাসন এখনও অপহৃত যুবক পলাশ সরদারকে উদ্ধার করতে না পারায় তার (পলাশের) স্বজনদের মধ্যে চরম হতাশা বিরাজ করছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply