গৌরনদী সংবাদ

গৌরনদীর শ্রেষ্ঠ মা নুরজাহানকে সম্মাননা

বরিশাল জেলার একমাত্র শ্রেষ্ঠ মা হিসেবে মনোনীত নুরজাহান বেগমকে আন্তজার্তিক মা দিবস উপলক্ষ্যে রবিবার সকালে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

বাংলাদেশ গার্ল গাইড এসোসিয়েশন জেলা শাখার সহযোগীতায় ও গৌরনদী উপজেলা শাখার আয়োজনে মা দিবসের আলোচনা সভার শুরুতে নুরজাহান বেগমকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান শিক্ষক মো. অলিউল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী। বিশেষ অতিথি ছিলেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লুৎফুন নাহার আফরোজ, এসোসিয়েশনের বরিশাল অঞ্চলের আঞ্চলিক কমিশনার বেগম ফয়জুন নাহার।

বক্তব্য রাখেন অধ্যক্ষ মীর আব্দুল আহসান আজাদ, প্রধান শিক্ষক মাসুরা বেগম, এসোসিয়েশনের জেলা সচিব জেসমিন নাহার, সদস্য কাজী সেলিনা, উপজেলা কমিশনার নিগার সুলতানা, সিনিয়র শিক্ষক মানিক লাল আর্শ্চায্য, মনোনীত শ্রেষ্ঠ মা নুরজাহান বেগম, শিক্ষার্থী খাদিজা আক্তার প্রমুখ।

সূত্রমতে, উপজেলার তাঁরাকুপি গ্রামের মনোনীত শ্রেষ্ঠ মা নুরজাহান বেগম দারিদ্রতার সাথে লড়াই করে তার চার সন্তানকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply