গৌরনদী সংবাদ

গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতির মায়ের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি খোন্দকার কাওছার হোসেন ও খোন্দকার মনিরুজ্জামান মনিরের মা হালিমা বেগম (৭০) বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে বরিশাল নগরীর আব্দুল্লাহ ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।

তিনি ৫ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন, নাতী-নাতনী রেখে গেছেন।

তার মৃত্যুতে গৌরনদী প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। ওইদিন রাতে মরহুমার জানাজা শেষে দক্ষিণ বিজয়পুর গ্রামে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গৌরনদী উপজেলা চেয়ারম্যান মোঃ শাহ আলম খান, পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি মোঃ আহসান উল্লাহ, সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, গৌরনদী প্রেসক্লাবের সম্পাদক খোকন আহম্মেদ হীরা, ঢাকাস্থ গৌরনদী আগৈলঝাড়া সমিতির সভাপতি মোঃ জিয়াউর রহমান নবু, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি জহুরুল ইসলাম জহির, গৌরনদী ডটকম পরিবারের পক্ষ থেকে ফাহিম মুরশেদ, ডেইলি বরিশাল ডটকম সম্পাদক তৌহিদী মাহমুদ তুহিন, গৌরনদী রিপোর্টার্স ইউনিটি ও গৌরনদী-আগৈলঝাড়া প্রেসক্লাবের সাংবাদিকসহ বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply