গৌরনদী সংবাদ

গৌরনদীতে স্কুল ছাত্রীকে উত্যক্ত করায় দুই বখাটের এক বছরের কারাদণ্ড

বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের পিংগলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীতে উত্যক্ত ও ধর্ষণের চেষ্টার অভিযোগে বৃহস্পতিবার বিকেলে দুই বখাটেকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে গৌরনদী উপজেলা ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ তাদেরকে বরিশাল জেল হাজতে প্রেরণ করেছে।
গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, গৌরনদী উপজেলার পিংলাকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করত একই উপজেলার পিংগলাকাঠী গ্রামের মৃত গফুর সরদারের পুত্র ফরহাদ সরদার (৩০) ও কবির হাওলাদারের পুত্র বাইজিদ হাওলাদার (২২)। গত বৃহস্পতিবার স্কুল ছাত্রী পরীক্ষা দেওয়ার জন্য বাড়ি থেকে স্কুলে রওয়ানা হয়ে দুপুর একটায় পিংগলাকাঠী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে নিরঞ্জন কর্মকারের বাড়ির বাগানের কাছে পৌছলে পূর্ব থেকে ওঁত পেতে থাকা বখাটে ফরহাদ সরদার ও বাইজিদ হাওলাদার তার পথরোধ করে টানা হেচরা করে বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় স্কুল ছাত্রীর ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন।

অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক দীলিপ মূখার্জি জানান, স্কুল ছাত্রীর ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন নিয়ে বখাটেদের ধাওয়া করে তাদের আটক করেন।

স্থানীয় জানান, এসময় বখাটেদের গণধোলাই দিয়ে নলচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধার কাছে হস্তান্তর করেন। চেয়ারম্যান হাফিজ মৃধা বিষয়টি গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারীকে অবহিত করেন। বিকেল সাড়ে পাঁচটায় নলচিড়া ইউনিয়ন পরিষদে বখাটেদের বিচারকার্য সম্পন্ন হয়।

ইউএনও মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী জানান, দুই বখাটের বিরুদ্ধে আনীত অভিযোগের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে দুই জনকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করা হয়েছে।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, আসামিদের গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply