গৌরনদী সংবাদ

সৈকত গুহ পিকলুসহ ছাত্রলীগের ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ডিগ্রি কলেজে বহিরাগত ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের মধ্যে হামলা-পাল্টাহামলা ও সংর্ঘর্ষের ঘটনায় উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুসহ ৭ জনের নামোল্লেখ করে যুবলীগ ও ছাত্রলীগের ১৫ নেতাকর্মীকে আসামি করে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শনিবার রাতে সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি শরিফাবাদ গ্রামের সোহান ইসলাম মনির বাদি হয়ে এ মামলা দায়ের করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা সোহান ইসলাম মনিরকে মারধর করে মোটরসাইকেল ভাংচুর, নগদ দুই লাখ ৮হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ এনে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও মাহিলাড়া ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, চাঁদশী ইউপির সদস্য যুবলীগ নেতা লালু সরদার, যুবলীগ নেতা ছিটা মামুন, রিপন সরদার, মৎস্য ব্যবসায়ী নাজমুল সরদার, মাহিলাড়া ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হাসান সরদার, ছাত্রলীগ নেতা মাসুদ সরদারসহ ৭ জনের নামোল্লেখ করে যুব ও ছাত্রলীগের ১৫ নেতাকর্মীকে আসমি করে মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জুবায়ের জানান, মামলার আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

উল্লেখ্য, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শনিবার দুপুরে গৌরনদী উপজেলার মাহিলাড়া ডিগ্রি কলেজে বহিরাগত ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের মধ্যে হামলা-পাল্টাহামলা ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষে সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সভাপতি সোহান ইসলাম মনিরসহ ছাত্রলীগের উভয় পক্ষের ১২ নেতাকর্মী আহত হয়েছে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত অবস্থায় ছাত্রলীগ নেতা সোহান ইসলাম মনিরকে গৌরনদী হাসপাতালে ভর্তি করে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply