গৌরনদী সংবাদ

উত্তর চাঁদশীতে কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টা

বরিশালের গৌরনদী উপজেলার চাঁদশী ইউনিয়ননের উত্তর চাঁদশী গ্রামে গত সোমবার বিকেলে এক কলেজ ছাত্রীকে ধর্ষনের চেষ্টা চালায় এক বখাটে। ব্যর্থ হয়ে কলেজ ছাত্রী রক্তাক্ত জখম করেছে।

আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় গৌরনদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সরকারি গৌরনদী কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রী সঞ্জিতা বালা জানান, তার বাবা নেই, প্রাইভেট পড়িয়ে মা ও ভাই বোনের সংসারের জীবিকা নির্বাহ করেন। গতকাল বিকেল ৫টায় প্রাইভেট পড়ানোর জন্য একই গ্রামের কালাম সরদারের বাড়িতে যাওয়ার পথে সাড়ে ৫টায় দীনবন্ধুর বাড়ির কাছে বাগানের মধ্যে পৌছলে ওই গ্রামের আনোয়ার গাজীর পুত্র মাদকাসক্ত বখাটে নাঈম গাজী (১৫) তার পথরোধ করে ধর্ষনের চেষ্টা চালায়। ধস্তাধস্তির এক পর্যায়ে ধর্ষনে ব্যর্থ হয়ে তাকে রক্তাক্ত জখম করে। তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে পরলে বখাটে পালিয়ে যায়।

স্থানীয়রা কলেজ ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় গৌরনদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply