গৌরনদী সংবাদ

দূর্ঘটনা নাকি নাশকতা? গৌরনদীতে দগ্ধ হয়ে ২ জনের মৃত্যু!

গৌরনদীতে গত সোমবার দিবাগত রাতে ঢাকা-বরিশাল মহাসড়কের সুন্দরদী গ্রামে বরিশালগামী দূর্ঘটনা কবলিত  একটি ট্রাকের চালকসহ দুই জন দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

ঘটনাটিকে পুলিশ দূর্ঘটনা হিসেবে দেখলেও নিহতদের পরিবার ও স্বজনদের দাবী দূবৃত্তে পেট্রোল বোমা হামলার শিকার হয়ে তারা মারা যান।

নিহতদের স্বজন ও পুলিশের সাথে কথা বলে জানা গেছে, ঢাকা মেঘনা ঘাট থেকে ফ্রেস লবন বোঝাই করে সোমবার সন্ধ্যায় ট্রাক ঢাকা মেট্রো-ট-১১-২৩৪০ বরিশালের  উদ্দেশ্যে ছেড়ে আসে। মঙ্গলবার রাত সোয়া ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের বরিশালের গৌরনদী উপজেলার সুন্দরদী গ্রামে দেওয়ান বাড়ির সামনে পৌছলে ট্রাক দূর্ঘটনার শিকার হন। এসময় অগ্নিদগ্ধ হয়ে ট্রাক চালক পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কালাইয়া গ্রামের মৃত আব্দুর রবের পুত্র নুর হোসেন (৩৫) পাশে থাকা তার মামাতো ভাই একই জেলার দশমিনা উপজেলার উত্তর আদমপুর গ্রামের শাহজাহান রারির পুত্র জাফর রারি (৩০) দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

অগ্নিদগ্ধ হয়ে নিহতদের আত্মীয় (ট্রাক চালক) বাউফল উপজেলার নাঈম শিকদার (৩০), হানিফ রারি (৪০) জানান, তারা সোমবার রাতে মোবাইল ফোনে খবর পান তাদের ভাই ট্রিপ নিয়ে বরিশাল আসার পথে গৌরনদীতে পেট্রোল বোমার শিকার হয়েছেন। তারা আরো জানান, ট্রাকটি নাশকতার শিকার হয়েছে এবং সন্ত্রাসীদের নিক্ষিপ্ত পেট্রোল বোমায় দগ্ধ হওয়ার পর গাড়ীটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে পাশ্ববর্তী ডোবায় পরে যায়।

তারা অভিযোগ করেন, নিহতরা পেট্রোল বোমায় দগ্ধ হয়ে মারা গেলেও পুলিশ বিষয়টি ধামাচাপা দিতে তৎপর।

নাঈম শিকদার পেট্রোল বোমা হামলা দাবী করে বলেন, “যদি দূর্ঘটনা কবলিত হয়ে ট্রাকটিতে আগুন ধরে যেত তাহলে ইঞ্জিন হেড ও বনাট বিস্ফোরিত হত কিন্ত তা অক্ষত। আবার যদি ওয়ারিং থেকে আগুন লাগত তাহলে কেবিন ও ষ্টিয়ারিং হুইল পুরত না। আরো অভিযোগ করে বলেন, পেট্রোল বোমায় নিহত হওয়ার ঘটনায় থানায় মামলা করতে পুলিশ মামলা নেননি।

গৌরনদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাত হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, প্রাথমিকভাবে দূর্ঘটনা বলে প্রতিয়মান হচ্ছে।

বরিশাল জেলা পুলিশ সুপার মো.এহসান উল্লাহ ও সার্কেল এসপি মো.কামরুজ্জামান মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শণ করেছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply