বরিশাল

উজিরপুরে পেট্রোলবোমায় হেলপারের মৃত্যুর ঘটনায় মামলা

উজিরপুর উপজেলায় ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপে হেলপার সোহাগ হাওলাদার (১৮) মৃত্যুর ঘটনায় ২০ দলীয় জোটের ৭০ নেতাকর্মীকে আসামি একটি মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতে উজিরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সহিদুর রহমান বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় আসামিদের মধ্যে ৫০ জনকে জ্ঞাত আর ২০ জনকে অজ্ঞাত দেখানো হয়েছে।

এদিকে ঘটনার দিন রোববার বিকেলে অভিযান চালিয়ে নামধারী আসামিদের মধ্যে ৪ জনকে আটক করা হয়। তাদের এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলেন- উজিরপুর পৌর বিএনপির যুগ্মসম্পাদক শহীদুল ইসলাম শাহীন (৪৬), পৌর যুবদলের সভাপতি শফীকুল ইসলাম খান (৪০), বামড়াইল ইউনিয়ন ২নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সেলিম রাঢ়ী (৪৮)  এবং একই ওয়ার্ড বিএনপির সদস্য সেলিম মৃধা (৩৫)।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িত বাকি পলাতক আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চালাচ্ছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply