গৌরনদী সংবাদ

গৌরনদীতে ভয়াবহ অগ্নিকান্ডে দশটি দোকান সম্পূর্ণ ভস্মীভূত

গভীর রাতে চার্জার ভ্যানের শর্টসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডে দশটি ব্যবসায়ী প্রতিষ্ঠান সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে বরিশাল জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের সাকোকাঠী মিশুকষ্ট্যান্ডে।

গৌরনদী ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ওই স্ট্যান্ডের সুমন মীরার কাপড়ের দোকান থেকে বিদ্যুতের সাইড লাইন নিয়ে দেয়া চার্জার ভ্যানের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা পার্শ্ববর্তী দোকানে ছড়িয়ে পরে। খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহায়তায় প্রায় দু’ঘণ্টা আপ্রাণ চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে স্ট্যান্ডের সুমন মীরার কাপড়ের দোকান, কমল দাসের চালের আড়ত, সাহস ঋণদান সমবায় সমিতির কার্যালয়, অমূল্য পোদ্দারের চায়ের দোকান, সুনীল পোদ্দারের গার্মেন্টস, শ্যামল শীলের ক্রোকারিইজ, গোকুল দাসের মুদি মনোহরী, আবুল কালাম আজাদের বইয়ের লাইব্রেরী ও জুতার দোকান সম্পূর্ণ এবং গৌতম সাধুর মুদি-মনোহরীর পাইকারির দোকান ও হোটেল আংশিক ভস্মীভূত হয়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সুত্রে জানা গেছে, অগ্নিকান্ডে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খবর: বেলাল হোসেন


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply