গৌরনদী সংবাদ

গৌরনদীতে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন

এক লাখ টাকা যৌতুকের দাবিতে বরিশাল জেলার গৌরনদী উপজেলার হোসনাবাদ গ্রামের এক গৃহবধূকে অমানুষিক নির্যাতন করে বাবার বাড়িতে তাড়িয়ে দেয়া হয়েছে। গুরুতর আহত গৃহবধূ সুমা বেগমকে শুক্রবার রাতে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামের মৃত আবুল হোসেন হাওলাদারের কন্য সুমা বেগমকে (২৪) গত দু’বছর পূর্বে সামাজিক ভাবে বিয়ে দেয়া হয় পাশ্ববর্তী হোসনাবাদ গ্রামের হানিফ আকনের পুত্র ইমাম আকনের কাছে। বিয়ের পর থেকে ইমাম ও তার পরিবারের লোকজনে এক লাখ টাকা যৌতুকের দাবিতে প্রায়ই গৃহবধূ সুমা বেগমকে শারিরিক ও মানসিক নির্যাতন করে আসছে।

বৃহস্পতিবার রাতে প্রথম পর্যায়ে সুমার স্বামী ইমাম, শ্বশুড় হানিফ আকন ও শ্বাশুড়ি মঞ্জুয়ারা বেগম গৃহবধূ সুমাকে অমানুষিক নির্যাতন করে তার সয়ন কক্ষে আটক করে রাখে। শুক্রবার দ্বিতীয় দফায় নির্যাতন শেষে সুমাকে তার বাবার বাড়িতে তাড়িয়ে দেয়া হয়।

এ ঘটনায় সুমা বাদি হয়ে শনিবার মামলা দায়ের করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply