গৌরনদী সংবাদ

পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন নৈশ প্রহরী আয়নাল

পৈত্রিক সম্পত্তি ফিরে পেতে স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন জেলার গৌরনদী উপজেলার বাটাজোর বন্দরের নৈশ প্রহরী আয়নাল তালুকদার (৭০)। কৌশলে নিজ ভাইয়ের ছেলে আয়নালের সম্পত্তি রেকর্ড করিয়ে জবর দখল করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বাটাজোর ইউনিয়নের শৌলকর গ্রামের মৃত রজ্জব আলীর পুত্র আয়নাল তালুকদার অভিযোগ করেন, তার বড় ভাই মৃত জয়নালের পুত্র প্রভাবশালী শাহে আলম তালুকদার কৌশলে পৈত্রিক সূত্রে পাওয়া তার ৩২শতক সম্পত্তি রেকর্ড করিয়ে জবর দখল করে নিয়েছেন। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিশ বৈঠক বসলেও প্রভাবশালী শাহে আলম সম্পত্তি ফেরত না দিয়ে উল্টো তাকে (আয়নালকে) বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন অব্যাহত রেখেছে। নিরুপায় হয়ে অসহায় নৈশ প্রহরী আয়নাল তালুকদার তার পৈত্রিক সম্পত্তি ফেরত পেতে জনপ্রতিনিধি থেকে শুরু করে সংশ্লিষ্ট প্রশাসনের দ্বারে দ্বারে দীর্ঘদিন থেকে ঘুরে বেড়ালেও কোন সুফল মেলেনি। তাই তিনি তার পৈত্রিক সম্পত্তি ফেরত পেতে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply