বরিশাল

আগৈলঝাড়ায় তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান কটুক্তি করার প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়ায় বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা শেষে তারেক রহমানের কুশপুত্তলিকা দাহ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

রবিবার বেলা ১১টায় জেলার আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করা হয়।

শেষে দলীয় কার্যালয়ের সম্মুখে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, শ্রমিকলীগের সভাপতি লিটন তালুকদার, যুবলীগ নেতা ফরহাদ তালুকদার, সাইদুল সরদার, রফিক তালুকদার, রেমন ভুইয়া, উপজেলা, ছাত্রলীগের সহ-সভাপতি আবু সালেহ লিটন সেরনিয়াবাত, আব্দুুল্লাহ লিটন, আরিফ তালুকদার, মিন্টু সেরনিয়াবাত প্রমুখ। সবশেষে বিক্ষুব্ধ নেতাকর্মীরা তারেক রহমানের কুশপুতুল দাহ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply