বরিশাল

বরিশালে বিক্ষোভরত শিক্ষার্থীদের সাথে পুলিশের সংঘর্ষ আহত ৩০, আটক ১৪

প্যারামেডিকেল শিক্ষা বোর্ডের পরিবর্তে বাংলাদেশ এডুকেশন বোর্ড গঠন, ডিপ্লোমা মেডিকেল টেকনোলজিস্ট ফার্মাসিষ্টদের বেকারত্ব দূর করন, সরকারী চাকুরীতে ফার্মাসিষ্টদের দ্বিতীয় শ্রেনীতে উন্নত বেতন স্কেল প্রদান করা সহ ১০ দফা দাবী আদায়ের লক্ষে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল টেকনোলজি ও ফার্মেসী স্টুডেন্ট এসোসিয়েশন আজ সকাল সাড়ে ১০টায় শিক্ষার্থীরা শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে সড়ক বান্দরোডে অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।

পুলিশ এসময় ঘটনাস্থলে গিয়ে সড়ক ছেড়ে দেয়ার জন্য শিক্ষার্থীদের অনুরোধ করে। একপর্যায়ে শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ এসময় বেধড়ক লাঠিচার্জ শুরু করে শিক্ষার্থীদের উপর। শিক্ষার্থীরা এ সময় হাসপাতাল প্রাঙ্গনে ঢুকে পুলিশকে লক্ষ করে ইটপাটকেল নিক্ষেপ করে।

পুলিশের লাঠিচার্জের ঘটনায় ২৫ থেকে ৩০ জন শিক্ষার্থী আহত হয়। এদের মধ্যে অনেক শিক্ষার্থীকে দ্রুত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে লাঠিচার্জের সময় ১৪ জন শিক্ষার্থীকে আটক করে কোতয়ালী মডেল থানায় নিয়ে আসা হয়।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে এ দাবী আদায়ের লক্ষে বিক্ষোভ মিছিল মানববন্ধন সহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply