গৌরনদী সংবাদ

বাটাজোরে স্কুল ছাত্রকে বকা দেয়ায় শিক্ষকের ওপর হামলা, শিক্ষকদের ক্লাশ বর্জন

বরিশালের গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী বাটাজোর অশ্বিনী কুমার মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষকের ওপর হামলার ঘটনায় শিক্ষকরা ক্লাশ বর্জন শুরু করেছেন।

বিভিন্ন সূত্রে জানাগেছে, ওই স্কুলের দশম শ্রেনীর ছাত্র শাওন ফকির কোচিং ক্লাশ চলাকালীন সময় বিলম্বে ক্লাশে পৌছে হট্টগোল শুরু করে। এ কারণে ওই স্কুলের ইংরেজী শিক্ষক অর্জুন চন্দ্র দে তাকে বকাঝকা করেন। এতে ওই ছাত্র ক্ষুব্ধ হয়ে ক্লাশ থেকে বের হয়ে বাড়ীতে গিয়ে তার বড় ভাই খোকন ফকিরকে জানায়।

খোকন তাৎক্ষনিক স্কুল লাইব্রেরীতে এসে অন্যান্য শিক্ষক ও ম্যানেজিং কমিটির ২ জন সদস্যদের সম্মুখে বসে ওই শিক্ষককের ওপর হামলা চালিয়ে তাকে কিল ঘুষি মারতে থাকে এবং শিক্ষককে মেরে ফেলার হুমকি প্রদান করে।

এ সময় কয়েকজন শিক্ষক তাকে রক্ষায় এগিয়ে এলে তারাও নাজেহাল হন।

এদিকে শিক্ষকের ওপর হামলার ঘটনার প্রতিবাদে ওই স্কুলের শিক্ষকরা ক্লাস বর্জনের ঘোষনা দেন। গতকাল বিকেলে স্কুল লাইব্রেরীতে শিক্ষক ও ম্যানিজিং কমিটির সদস্যদের জরুরী বৈঠক বসে। প্রধান শিক্ষক কৃষ্ণকান্ত হালদার ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

মোঃ জামাল উদ্দিন


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply