গৌরনদী সংবাদ

গৌরনদীতে বাড়ী দখল করে লক্ষাধিক টাকার গাছ কেটে নিয়েছে প্রতিপক্ষরা

জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে বৃহস্পতিবার সকালে উপজেলার পিঙ্গলাকাঠী গ্রামে প্রতিপক্ষের ভাড়াটিয়া লোকজন মোস্তফা মৃধার বসত বাড়ীর লক্ষাধিক টাকার গাছকেটে নিয়েছে।

জানাগেছে, দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে প্রায় ২ শতাধিক লোক ওই পরিবারের সবাইকে জিম্মি করে বাড়ীর একাংশ দখল করে একটি ঘর উত্তোলন করে।

মোস্তফা মৃধা অভিযোগ করেন, ওই গ্রামের সাবেক ইউপি সদস্য মন্নান সরদারের সাথে জমিজমা নিয়ে দীর্ঘদিন থেকে তার বিরোধ চলে আসছে। এর জেরধরে বৃহস্পতিবার সকালে মান্নান মৃধার ভাড়াটিয়া লোকজন মোস্তাফা মৃধার বসত বাড়ী বিভিন্ন জাতের প্রায় লক্ষাধিক টাকার গাছ ও বাস কেটে নেয়। তারা ওই পরিবারের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে বাড়ীর একাংশ দখল করে একটি ঘর উত্তোলন করেছে।

খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে দখলকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় গৌরনদী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গৌরনদী থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply