বরিশাল

বরিশালে বিপ্লব ও সংহতি দিবস পালিত

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বরিশালে আলোচনা সভা করেছে উত্তর জেলা বিএনপি। আলোচনা সভায় প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, গত ৫ই জানুয়ারী সরকারের তথাকথিত একতর্ফা নির্বাচন আয়োজন করায় দেশ নেত্রী ও বিএনপির চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার ডাকে কোটি কোটি মানুষ ভোট দান থেকে বিরত থাকে। এবারের আন্দোলন গনতন্ত্র পূর্ন উদ্ধারের জনতার আন্দোলন। গত ৪টি সিটি নির্বাচনে বিএনপির বিজয় দেখে ঘাবড়ে গিয়ে একতর্ফা ভাবে ক্ষমতা কুক্ষিগত করে মসনদ আগলে রেখেছে। আজ তারা জাতীকে বিভক্ত করে ফেলেছে। জাতীকে বিভক্ত করেই মেনন, ইনু ও মঈনুদ্দিন বাদলরা দেশে এমপি হয়েছে। তারা জানেন দেশে জাতীকে বিভক্ত করতে না পারলে এদেশে তারা কোন দিনই এমপি হতে পারবেনা।

আজ শুক্রবার বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন সিটি মেয়র আহসান হাবিব কামাল, দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চান, উত্তর জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক আকন কুদ্দুসুর রহমান ও দক্ষিন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক আবুল কালাম শাহীন, উত্তর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আঃ ছত্তার খান, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম লাবু ও হিজলা বিএনপির সভাপতি দেওয়ান মোঃ শহিদুল্লাহ প্রমুখ।

এছাড়া বিকালে ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে অশ্বিনী কুমার হলে মহানগর বিএনপি আলোচনা সভার আয়োজন করেছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply