গৌরনদী সংবাদ

গৌরনদীতে শিক্ষকের বেত্রাঘাতে ছাত্র আহত

গৌরনদী উপজেলার চাঁদশী ঈশ্বর চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর মেধাবী ছাত্র শরীফ সরদারকে মঙ্গলবার দুপুরে বেত্রাঘাত করে গুরুতর আহত করেছে শিক্ষক মৃনাল বাড়ৈ।

এ ঘটনায় স্কুলের অন্যান্য শিক ও শিার্থীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, নবম শ্রেণীর মেধাবী ছাত্র শরীফ সরদার হঠাত অসুস্থ্য হয়ে বাড়ি যাওয়ার উদ্দ্যেশে রওয়ানা হয়। এসময় শিক্ষক মৃনাল বাড়ৈ তাকে ডেকে লাইব্রেরীতে নিয়ে জোড়া বেত দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরবর্তীতে আহত ছাত্রকে বিদ্যালয়ের অনান্য শিক্ষক ও সহপাঠীরা উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে প্রাথমিক চিকিৎসা করিয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে বিদ্যালয়ের একাধিক শিক্ষকেরা জানান, কৃষি বিজ্ঞানের শিক্ষক শ্যামল মন্ডল ক্যান্সার রোগে আক্রান্ত হওয়ার পর স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সম্প্রতি সময়ে প্রক্সি শিক্ষক হিসেবে মৃনাল বাড়ৈকে নিয়োগ প্রদান করেন। নিয়োগ পেয়ে মৃনাল বাড়ৈ বেপরোয়া হয়ে ওঠেন। এরপূর্বে সে বিনাকারণে আরো একাধিক ছাত্রকে বেত্রাঘাত করে গুরুতর আহত করেছে।

এ ব্যাপারে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ হানিফের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply