গৌরনদী সংবাদ

বরিশালে ছয়মাস পর কবর থেকে নিহত কলেজ ছাত্রের লাশ উত্তোলন

মায়ের পরকীয়ার বাঁধা দেয়ার বলি কলেজ ছাত্র মনিরুল ইসলাম বাবুর লাশের পূর্ণ ময়নাতদন্তের জন্য ছয়মাস পর বৃহস্পতিবার দুপুরে কবর থেকে লাশ উত্তোলন করেছে পুলিশ। আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ফয়সাল উদ্দিনের উপস্থিতিতে সুরাতাহাল রির্পোট শেষে লাশ মর্গে প্রেরণ করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে বরিশালের সিভিল সার্জন ডাঃ এটিএম মিজানুর রহমান, গৌরনদী সার্কেলের সিনিয়র এএসপি মোঃ কামরুজ্জামান, ওসি আবুল কালাম, মেডিকেল অফিসার ডাঃ সেকান্দার আলী মোল্লা উপস্থিত ছিলেন।

ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার বেজহার গ্রামের।

সূত্রমতে, মায়ের সাথে পরকীয়া প্রেমিক শাহিন সিকদারের আপত্তিকর দৃশ্য দেখে ফেলায় ও বাঁধা প্রদান করায় বেজহার গ্রামের ব্রুনাই প্রবাসী জালাল সিকদারের পুত্র মনিরুল ইসলাম বাবুকে গত ৩০ এপ্রিল রাতে পরিকল্পিত ভাবে তার মা পারভীন বেগম ও পরকীয়া প্রেমিক হত্যা করে।

নিহত বাবু বরিশাল ইনফ্রা পলিটেকনিক ইনষ্টিটিউটের কম্পিউটার তৃতীয় বর্ষের ছাত্র ছিলো। পুত্র হত্যার খবর পেয়ে ব্রুনাই থেকে নিহত বাবুর পিতা জালাল সিকদার দেশে ফিরে পুত্র হত্যার মূলরহস্য উদঘাটনের জন্য আদালতে স্ত্রী পারভীন বেগম ও তার পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, অভিযুক্ত আসামি পারভীন বেগমকে সহযোগীতা করে মামলায় দুর্বল তদন্তের অভিযোগে বরিশালের ডিআইজি মোঃ হুমায়ুন কবীর বুধবার সকালে মামলার প্রথম তদন্তকারী অফিসার এস.আই মোঃ আলাউদ্দিন ও দ্বিতীয় তদন্তকারী অফিসার এস.আই খোকন চন্দ্র দাসকে বরগুনায় বদলী করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply