বরিশাল

নিজামীর ফাঁসীর রায়ে বরিশালে আনন্দ মিছিল

একাত্তরের মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জাময়াতের আমীর মতিউর রহমান নিজামীকে ফাসির রায় প্রদান করায় বরিশালে আনন্দ মিছিল করেছে সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, জেলা ও মাহনগর আওয়ামী লীগ।

আজ বুধবার রায় ঘোষনার পরপরই নগরীর অশ্বিনী কুমার হল চত্বর থেকে সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি শান্তি দাস, সাধারন সম্পাদক মিজানুর রহমানের নেতৃত্বে মিছিল বের করা হয়।

জেলা ও মহানগর দলীয় কার্যালয় থেকে সাধারন সম্পাদক এ্যাড. আফজালুল করীমের নেতৃত্বে মিছিল বের করে মহানগর আওয়ামী লীগ ও ছাত্রলীগ অঙ্গসংগঠন।

এছাড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে অশ্বিনী কুমার হলের সামনে কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহি কমিটির সদস্য সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ দলীয় নেতা কর্মিরা মিষ্টি বিতরন করেন।

সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের নেতৃবৃন্দ রায়ে খুশি হয়ে বলেন এ রায় আপিল পর্যন্ত যেন ঝুলে না থাকে আপিলেও যেন এ রায় বলবৎ থাকে সেজন্য তারা সরকারের কাছে আহবান জানান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply