গৌরনদী সংবাদ

গৌরনদীতে কোটি টাকার নলকূপ স্থাপন কাজের উদ্বোধণ

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নে ১ কোটি ৫ লাখ টাকা ব্যয়ে সোমবার সকালে ১৫০টি গভীর নলকূপ স্থাপন ও ১০ লাখ ৭৫ হাজার টাকার সংস্কার কাজের উদ্বোধণ করা হয়েছে।

ডেনমার্কেও হাইসাওয়া প্রকল্পের অর্থায়নে হাইজিন, স্যানিটেশন ও আর্সেনিকমুক্ত বিশুদ্ধ পানি সরবরাহের জন্য ইউনিয়নের ভীমেরপাড় গ্রামের মজিদ কবিরাজের বাড়িতে প্রধান অতিথি হিসেবে গভীর নলকূপ স্থাপন কাজের উদ্বোধণ করেন মাহিলাড়া ইউনিয়ন পরিষদের (জেলার শ্রেষ্ঠ) চেয়ারম্যান সৈকত গুহ পিকলু।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ইউপি সদস্য হারুন-অর রশিদ, চাঁনমনি দেওয়ান, রহিমা বেগম, ইউপি সচিব মাহাতাব হোসেন, মাহিলাড়া হাট-বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক হুমায়ুন আকন প্রমূখ।

একইদিন মাহিলাড়া ইউনিয়নের ১০টি প্রাথমিক বিদ্যালয়ের হাইজিন আচরন উন্নয়ন ও স্বাস্থ্যসম্মত স্যানিটেশন ব্যবস্থা এবং নিরাপদ পানির অভিগম্যতা বৃদ্ধির লক্ষে আরো ১০ লাখ ৭৫ হাজার টাকার সংস্কার কাজের উদ্বোধণ করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply