গৌরনদী সংবাদ

ধর্ষণের মামলা দায়ের করে পালিয়ে বেড়াচ্ছেন ধর্ষিতা

ধর্ষণের মামলা দায়ের করে এবার বিপাকে পরেছেন এক ধর্ষিতা ও তার পরিবারের সদস্যরা। মামলা উত্তোলনের জন্য ধর্ষক ও তার লোকজনদের অব্যাহত হুমকির মুখে গত এক সপ্তাহ থেকে বরিশালের গৌরনদী উপজেলার এক নিকট আত্মীয়র বাড়িতে আশ্রয় নিয়েছেন পটুয়াখালীর দুমকি থানার মুরাদিয়া গ্রামের অসহায় ধর্ষিতা যুবতী (২২)।

হিন্দু পরিবারের এক দিনমজুরের কন্যা অসহায় ধর্ষিতা অভিযোগ করেন, একই গ্রামের প্রভাবশালী নিখিল গোস্বালের পুত্র অপু গোস্বাল গত ১৬ জুন রাতে নির্জন ঘরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

এসময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে অপুকে আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশের কাছে সোর্পদ করে।

এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে ১৭ জুন থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় দু’মাস কারাভোগ করে অপু জামিনে বেরিয়ে আসে।

অভিযোগে আরো জানা গেছে, জামিনে বেরিয়ে ধর্ষক অপু ও তার লোকজনে মামলা উত্তোলনের জন্য ধর্ষিতা ও তার পরিবারের সদস্যদের বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করে।

হুমকির ঘটনায় থানায় সাধারন ডায়েরী করায় ক্ষিপ্ত হয়ে অপু ও তার সহদর সুদীপ এবং শুভ গোস্বাল ধর্ষিতা ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি অব্যাহত রাখে।

তাদের অব্যাহত হুমকির মুখে জীবনের নিরাপত্তার জন্য অসহায় ধর্ষিতা যুবতী গত এক সপ্তাহ থেকে নিজ এলাকা ছেড়ে এখন বরিশাল নগরীতে আশ্রয় নিয়েছেন।

বিশ্বজিত সরকার বিপ্লব


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...