গৌরনদী সংবাদ

ঈদের আগেই ৪৫৪ জন আনসার ও ভিডিপি সদস্যদের সম্মানি ভাতা পরিশোধ

ঈদের আগেই বরিশালের গৌরনদী উপজেলার সাতটি ইউনিয়ন ও পৌরসভার নয়টি ওয়ার্ডের ৭১টি সার্বজনীন দুর্গা মন্দিরে দায়িত্ব পালন করা ৪’শ ৫৪ জন আনসার ও ভিডিপি’র সদস্যদের জন্য বরাদ্দকৃত সম্মানি ভাতা বিতরণ করা হয়েছে। ফলে এবারই কেবল ওইসব পরিবারের সদস্যরা ঈদের বাড়তি আনন্দ উপভোগ করেছেন।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ নাজেম আলী জানান, গৌরনদীর সাতটি ইউনিয়ন ও পৌরসভার নয়টি ওয়ার্ডের ৭১টি সার্বজনীন দুর্গা মন্দিরে গত ৩০ সেপ্টেম্বর থেকে সার্বক্ষনিক ভাবে ৪ অক্টোবর পর্যন্ত ৪’শ ৫৪ জন আনসার ও ভিডিপি’র সদস্যরা তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। তিনি আরো জানান, নিয়োগপ্রাপ্ত ৪ জন প্লাটুন কমান্ডার ও ৪১ জন সহকারি প্লাটুন কর্মকর্তাদের জন্য সরকারি ভাবে সম্মানিভাতা হিসেবে ১ হাজার ৭৫০ টাকা ও ৩৬৯জন সাধারন সদস্যদের জন্য ১ হাজার ৬’শ টাকা করে বরাদ্দ করা হয়। দায়িত্ব পালন শেষে তাৎক্ষনিকভাবে তা বিতরণ করা হয়েছে।

সরিকল ইউনিয়নের চন্দ্রহার মন্ডবের প্লাটুন কমান্ডার মোঃ সামচুল হক, উত্তর পালরদী মন্ডবের প্লাটুন কমান্ডার হাবিবুর রহমান, চাঁদশীর সাতকাবলা মন্ডবের প্লাটুন কমান্ডার নির্মল বাড়ৈসহ অন্যান্য মন্ডবের প্লাটুন কমান্ডার ও অন্যান্য সাধারন সদস্যরা জানান, গত ৪ অক্টোবর তাদের জন্য সরকারি ভাবে বরাদ্দকৃত সম্মানি ভাতা বিতরণ করা হয়েছে।

তারা জানান, দায়িত্ব পালনের পর তাৎক্ষনিক ভাবে ঈদের পূর্বে তাদের সম্মানিভাতা বিতরণ করায় তারা এবার বাড়তি ঈদের আনন্দ উপভোগ করতে পেরেছেন।

তারা আরো জানান, ভাতা বিতরণের পূর্বে সাধারন সদস্যদের মধ্যে একটু ভুলবোঝাবুঝি হলেও তাৎক্ষনিক ভাবে তার অবসান হয়ে সকল সদস্যদের মধ্যে সঠিক নিয়মে সরকারি ভাবে বরাদ্দকৃত সম্মানি ভাতা বিতরণ করা হয়েছে। সম্পূর্ণ সঠিক নিয়মে ভাতা প্রদান করায় মাহিলাড়া ইউনিয়ন আনসার ও ভিডিপি’র কমান্ডার জি.এম আলাউদ্দিন, নলচিড়া ইউনিয়নের কমান্ডার মোঃ আইউব আলী সরদারসহ অন্যান্য কমান্ডারেরা উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ নাজেম আলীসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

খোকন আহম্মেদ হীরা/বিশ্বজিত সরকার বিপ্লব


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...