গৌরনদী সংবাদ

নির্বাচন হাওয়া নেই কিন্তু বিএনপি নেতার দিনব্যাপী গণসংযোগ!

আসছে আন্দোলন সংগ্রামে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষে ও ঈদ-উল আযহা উপলক্ষে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময়ের জন্য তৃণমূল পর্যায়ে গণসংযোগ শুরু করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা।

তারই ধারাবাহিকতায় গত বুধবার দিনভর জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও পথসভা করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, বরিশাল সদর উত্তর জেলা বিএনপির সহসভাপতি ও গৌরনদী উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান।

সকাল দশটায় বাটাজোর বন্দরে গণসংযোগের পর সরিকল বন্দর, চন্দ্রহার, শাহজিরাসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময় শেষে বিকেলে ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ারুল ইসলাম সুজনের সভাপতিত্বে তার বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে ইঞ্জিনিয়ার আব্দুস সোবহান বক্তব্য রাখেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান মঞ্জুর হোসেন মিলন, আকতার হোসেন বাবুল, পৌর বিএনপির সাধারন সম্পাদক শাহ আলম ফকির, আগৈলঝাড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আফজাল হোসেন সিকদার, উপজেলা যুবদলের সভাপতি শফিকুর রহমান শরীফ স্বপন, পৌর সভাপতি মোঃ নান্না খান।

বক্তব্য রাখেন যুবদল নেতা টিটন মোল্লা, জাকির হোসেন, রুহুল আমীন তালুকদার, মাসুম বিল্লাহ মিলন, ছাত্রদল নেতা মনিরুজ্জামান মনির, কাজী সোহাগ মাহমুদ, মামুন সিকদার, বেল্লাল হোসেন, জাবেদ সেলিম, আসিফ ইকবাল প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আগামী আন্দোলন সংগ্রামে দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার লক্ষে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান করেন।

এছাড়াও মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর বির্তকিত বক্তব্যের পরেও সরকারের পক্ষ থেকে এখনও কোন মামলা দায়ের না করায় তীব্র সমালোচনা করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...