সংবাদ

বরিশাল নগরীর জলাবদ্ধতা দূর করতে সক্ষম হয়েছি: মেয়র কামাল

বর্তমান সিটি মেয়র আহসান হাবিব কামালের কর্পোরেশনের দায়িত্ব ভার গ্রহনের ১বছর পূর্তি উপলক্ষে এক সংবাদ সম্মেলনে প্রধান অতিথি সিটি মেয়র আহসান হাবিব কামাল বলেন, নির্বাচনের পূর্বে নগর বাসীর কাছে প্রতিশ্রুতি দেওয়া নগরীর জলাবদ্ধতা দূর করা তা চলতি বর্ষা মৌসুমের পূর্বে সে জলাবদ্ধতা দূর করা সম্ভব হয়েছে। বর্তমান পরিষদ ও নগরবাসীর সহযোগিতায়।

আজ দুপুর ১১টায় বরিশাল সিটি কর্পোরেশনের সভা কক্ষে নির্বাহী কর্মকর্তা নিখিল চন্দ্র দাসের সভাপতিত্বে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আলহাজ্ব কে এম শহিদুল্লাহ, মোশারফ আলী খান বাদশা সহ সকল কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

মেয়র কামাল আরো বলেন, নগরীর ভরাট হয়েযাওয়া জেলা খাল, সাগরদী খাল, আমানতগঞ্জ লাকুটিয়া খাল সহ প্রধান প্রধান খালগুলো পূর্ন খননের জন্য ৩৫ কোটি টাকার একটি প্রকল্প ডি পি পি মন্ত্রনালয়ে পাঠানো হয়েছে। যার অনুমদন পেলে জলাবদ্ধতা নিরশনের স্থায়ী সমাধানের সম্ভব হবে। বিগত সময়ে সিটি কর্পোরেশন ১০ কোটি টাকা থোক বরাদ্ধ পেতো। বর্তমান সময়ে করর্পোরেশন কে মন্ত্রনালয় থেকে ৭ কোটি টাকা বরাদ্ধ দেয়া হচ্ছে। যাতে করে অনেকটাই বাধাগ্রস্থ হচ্ছে উন্নয়ন কাজ।

উল্লেখ্য, গত ১৫ই জুন ২০১৩ বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ২০দলীয় জোট প্রার্থী আহসান হাবিব কামাল আ’লীগ প্রার্থা মরহুম সাবেক মেয়র এ্যাড. শওকত হোসেন হিরন কে হারিয়ে নির্বাচনে জয়লাভ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...