গৌরনদী সংবাদ

গৌরনদীতে পুত্রদের ভরন পোষন না পেয়ে বৃদ্ধ’র আত্মহত্যা

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ইসাগুড়ি বাকাই গ্রামে পুত্রদের ভরন পোষন না পেয়ে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছে তিন সন্তানের জনক দ্বীগ বিজয় হালদার (৭৫)। গৌরনদী থানা পুলিশ বৃদ্ধর লাশ উদ্ধার করে বুধবার দুপুরে ময়নাতন্ত্রের জন্য বরিশাল মর্গে প্রেরন করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক দ্বীগ বিজয় হালদার। পুত্ররা আলাদা হয়ে পিতা-মাতার ভরন পোষন বা কোন খোঁজ খবর নিত না। এ নিয়ে পুত্রদের সাথে প্রায়ই পারিবারিক কলহ লেগেই থাকত। পুত্রদের সাথে অভিমান করে মঙ্গলবার রাতে ঘর থেকে বের হয়ে বাড়ির পাশে মন্দিরের পিছনে বাগানের মধ্যে বিষ পান করে। সকালে বাড়ির লোকজন লাশ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরাতহাল রিপোর্ট শেষে বুধবার দুপুরে লাশ ময়নাতন্ত্রের জন্য বরিশাল মর্গে প্রেরন করেছেন। এ ঘটনায় বৃদ্ধর কনিষ্ট পুত্র নারায়ন হালদার বাদি হয়ে গৌরনদী মডেল থানায় অপ-মৃত্যু মামলা দায়ের করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...