গৌরনদী সংবাদ

এলাহী এগ্রো লিমিটেডের শুভ হালখাতা অনুষ্ঠিত

দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী সর্ববৃহৎ ব্যবসায়ী প্রতিষ্ঠান এলাহী এগ্রো লিমিটেড ও মেসার্স এলাহী অটো রাইস মিল লিমিটেডের যৌথ উদ্যোগে আজ সোমবার শুভ হালখাতা ও ব্যবসায়ী সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান উম্মে হাবিবা হালিমা জুথির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি, পার্বত্য শান্তি চুক্তি কমিটির আহবায়ক মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি)। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস (এমপি), জেলা আওয়ামী লীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, গৌরনদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দা মনিরুন নাহার মেরী, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরহাদ হোসেন মুন্সী, মহিলা ভাইস-চেয়ারম্যান এ্যাডভোকেট সাহিদা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, গৌরনদী মডেল থানার ওসি মুনির হোসেন মুনির, পরিদর্শক তদন্ত মোঃ আফজাল হোসেন, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের সহধর্মীনি আলেয়া বেগম, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক কামরুল ইসলাম দিলীপ, অলিম্পিক সিমেন্টের সিনিয়র ব্র্যান্ড এক্সিকিউটিভ ও রিজিওনাল সেলস ম্যানেজার এম ডি মিঠু সিকদার, মহাব্যবস্থাপক ইমাম ফারুক, ইসলামী ব্যাংক বরিশাল জোনাল হেড আব্দুস সালাম।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পালরদী মডেল স্কুল এন্ড কলেজের প্রভাষক রাজা রাম সাহা।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...