গৌরনদী সংবাদ

অপহৃত এসএসসি পরীক্ষার্থী গোপালগঞ্জে উদ্ধার

এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে বরিশালের গৌরনদী গার্লস স্কুল এ্যান্ড কলেজের ছাত্রী অপহৃত তাহসিন ইসলাম নাফরিন(১৬)কে গত বৃহস্পতিবার অস্ত্রের মুখে জিম্মি করে মায়ের কাছ থেকে অপহরণ করে সন্ত্রাসীরা। গতকাল শনিবার গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার কালুরপাড় গ্রামে গৌরনদী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারী প্রধান আসামি আশিক ফকিরকে গ্রেপ্তার করেছে। এ নিয়ে গতকাল পর্যন্ত গ্রেপ্তার হল দুই আসামি।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেনের নেতৃত্বে মুঠোফোনের কললিষ্ট ধরে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজাহারুল ইসলাম, মো. মুজাহিদুল ইসলামসহ একদল পুলিশ গতকাল শনিবার দুপুর দুইটায় গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া উপজেলার কালুরপাড় গ্রামে প্রধান আসামি আশিক ফকিরের এক বন্ধুর বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের টের পেয়ে আশিক দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাকে গ্রেপ্তার করেছে। পরবর্তীতে আশিক ফকিরের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী আশিকের বন্ধুর একটি ঘর থেকে অপহৃতা এসএসসি পরীক্ষার্থী তাহসিন ইসলাম নাফরিন(১৬)কে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

ওসি আরও জানান, আজ রবিবার অপহৃতাকে আদালতে জবানবন্দি ও ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো এবং প্রধান আসামির রিমাণ্ড চেয়ে আবেদন করা হবে।

অপহৃতার মা লিপিয়া আক্তারের দায়ের করা মামলায় বলা হয়, বৃহস্পতিবার বিজ্ঞান পরীক্ষা শেষে উপজেলার পালরদী মডেল স্কুল এ্যন্ড কলেজ পরীক্ষা কেন্দ্র থেকে তাহসিন ইসলাম নাফরিনকে নিয়ে রিকশা যোগে নিজ বাড়ি উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামে ফেরার পথে দুপুর ২টায় চাঁদশী নামক স্থানে হানিফ হাওলাদারের দোকানের সামনে পৌছলে আশিক ফকিরে নেতৃত্বে পেছন দিক থেকে ৪টি মোটরসাইকেল যোগে ১০/ ১২জন বখাটে যুবককে নিয়ে তাদের বহনকারী রিকসাকে ঘিরে ফেলে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরণ করে মোটরসাইকেল-যোগে নিয়ে যায়। অস্ত্র দিয়ে আতংক সৃষ্টি করে জোরপূর্বক টেনে হেচরে মেয়েকে নিয়ে যান সন্ত্রাসীরা। একই উপজেলার কসবা গ্রামের মন্টু ফকিরের পুত্র বখাটে আশিক ফকির(২১) দীর্ঘদিন যাবত স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে। পরবর্তীতে বিচার দেওয়ায় ক্ষিপ্ত হয়ে মেয়েকে অপহরণ করেছে। এর আগে ঘটনার দিন রাতে এজাহার নামীয় আসামি কসবা গ্রামের চাঁদ দেওয়ানের পুত্র প্রিন্স দেওয়ান(২২)কে অপহরণে ব্যবহৃত মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...