গৌরনদী সংবাদ

গ্রামীণ প্রেক্ষাপটে সরকারের প্রতি জনসাধারনের প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত

গৌরনদী মাহিলাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ২৫ ফেব্রুয়ারি রবিবার বিকাল ৪টায় মাহিলাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে পূর্ব শরিফাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ( কেবলার ভিটা) মাঠে গ্রামীণ প্রেক্ষাপটে সরকারের প্রতি সাধারণ জনগণের প্রত্যাশা ও প্রাপ্তি শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ ফরিদ উদ্দিন, গৌরনদী উপজেলা সমবায় কর্মকর্তা।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন চেয়ারম্যান সৈকত গুহ পিকলু। তিনি বলেন, যে কোন দেশের সুশাসন ও উন্নয়নের মূল চালিকা শক্তি ঐ দেশের জনগণ। দেশের আর্থ-সামাজিক প্রেক্ষাপটে সকলের জন্য সুষম উন্নয়ন করা সরকারের ও জনপ্রতিনিধিদের দায়িত্ব। পক্ষান্তরে জনকল্যাণ সরকার গৃহীত কর্মকাণ্ডে অংশগ্রহণ, মতামত প্রদান করা নাগরিক অধিকার। বিগত ৯ বছর আমরা নিন্ম আয়ের দেশ থেকে এখন মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা, বাংলাদেশ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল বদলে যাওয়া বাংলাদেশের মূল শক্তি ও প্রেরণা এ দেশের জনগণ। আর সে লক্ষ্যে মাহিলাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের অতীত, বর্তমান এবং ভবিষ্যৎ প্রত্যাশা সম্পর্কে জানা ও কর্ম পরিকল্পনা গ্রহণের উদ্দেশ্যে এই মতবিনিময় সভার আয়োজন।

সভার অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাহিলাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল কালাম শিকদার, মাহিলাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম মৃধা, ইউপি সদস্য মোঃ মিন্টু শিকদার, মোঃ:মিজানুর রহমান সরদার, জাফর মৃধা, চাঁন মনি দেওয়ান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...