গৌরনদী সংবাদ

অজ্ঞান পার্টির দুই সদস্যকে পুলিশে দিল জনতা

বরিশালের গৌরনদীতে একটি যাত্রীবাহী বাস থেকে অজ্ঞান পার্টির ২ সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা।

আজ বৃহস্পতিবার (০১ ফ্রেবুয়ারি) এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো- মাদারীপুর জেলার চরমুগুরিয়া গ্রামের সিরাজুল ইসলামের পুত্র জাকির হোসেন (৪০) ও গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার মোল্লাদী গ্রামের রশিদ মোল্লার পুত্র জাহাঙ্গীর মোল্লা (৩২)।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, মেহেন্দীগঞ্জ উপজেলার ভাষানচর গ্রামের মাছ ব্যবসায়ী যশোর এলাকায় মাছবিক্রি করে ৪ লাখ ১৫ হাজার টাকা নিয়ে সেভেন ষ্টার নামক একটি বাসে বরিশাল আসছিলেন। পথিমধ্যে তিনি ৪ সদস্যের অজ্ঞানপার্টির খপ্পরে পরেন।

তারা নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ব্যবসায়ীর সাথে থাকা টাকার ব্যাগ হাতিয়ে নেয়। এসময় অজ্ঞান পার্টির ২ সদস্য টাকার ব্যাগ নিয়ে কৌশলে বাস থেকে অন্য কোথাও নেমে যায়।

দুপুর দেড়টার দিকে বাসটি গৌরনদী বাসষ্ট্যান্ডে পৌছলে ব্যবসায়ী বমি করতে থাকেন। এসময় তার পাসের সিটে বসা অজ্ঞানপার্টির ২ সদস্য জাকির হোসেন (৪০), জাহাঙ্গীর মোল্লা (৩২) কৌশলে নেমে যাওয়ার চেষ্টা করে। এতে অন্যযাত্রীদের সন্দেহ হলে তারা ওই ২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ওসি বলেন, পুলিশের জিজ্ঞাশাবাদে তারা অজ্ঞানপার্টির সদস্য বলে স্বীকার করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...