গৌরনদী সংবাদ

গৌরনদীতে তিন দিনব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

“উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ” শ্লোগানকে ধারন করে বরিশালের গৌরনদীতে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার সকালে বর্নাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা মহিলালীগের সভানেত্রী সৈয়দা মনিরুন নাহার মেরী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদ্দীন, জেলা পরিষদের সদস্য এইচএম রাজু আহম্মেদ হারুনসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। গৌরনদী গালর্স স্কুল এ্যান্ড কলেজ মাঠে অর্ধ শতাধিক স্টল বসে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...