গৌরনদী সংবাদ

মনির সভাপতি, এস আলম সাধারণ সম্পাদক

গৌরনদী প্রেসক্লাবের নির্বাচন ২০১৮

দীর্ঘ ৩৬ বছরের বর্নাঢ্য ঐতিহ্যের ধারক, বরিশালের গৌরনদী প্রেসক্লাবের ২০১৮ সালের বার্ষিক সাধারন সভা ও কার্যকরী পরিষদের নির্বাচন রোববার সম্পন্ন হয়েছে। এবারের নির্বাচনে খোন্দকার মনিরুজ্জামান মনির (দৈনিক সমকাল) সভাপতি ও এম, আলম (দৈনিক মানবজমিন) সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন।

জানাগেছে, গত ২৭ ডিসেম্বর ছিল ঐতিহ্যবাহী এ প্রেসক্লাবের কার্যকরী পরিষদ নির্বাচনে অংশগ্রহনকারী প্রার্থীদের মনোনয়ন প্রত্যাহারের শেষদিন। এর আগের দিন ২৬ ডিসেম্বর দুপুরে সভাপতি পদে দু’জন প্রতিদ্বন্দি প্রার্থীর একজন মোঃ গিয়াসউদ্দিন মিয়া ও সাধারন সম্পাদক পদে দু’জন প্রতিদ্বন্দি প্রার্থীর একজন মোঃ বদরুজ্জামান খান সবুজ তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিলে সভাপতি পদে খোন্দকার মনিরুজ্জামান মনির ও সাধারন সম্পাদক পদে এম, আলম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।

নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী ৩১ ডিসেম্বর রোববার ছিল গৌরনদী প্রেসক্লাবের বার্ষিক সাধারন সভা ও নির্বাচন। এ কারনে নির্বাচন কমিশনার জনাব অধ্যাপক মুহাম্মদ মহিউদ্দিন আনুষ্ঠানিক ভাবে নির্বাচিতদের নাম ঘোষণা করেননি। রোববার সকাল ১০টায় গৌরনদী প্রেসক্লাবের বিদায়ী সভাপতি মোঃ আহছান উল্লাহ্’র সভাপতিত্বে প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবের বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। সাধারন সভার শুরুতে বিদায়ী সাধারন সম্পাদক এসএম জুলফিকার গত বছরের আয়-ব্যায়ের বার্ষিক প্রতিবেদন পেশ করেন। বিকেলে নির্বাচন কমিশনার অধ্যাপক আলহাজ্ব মুহাম্মদ মহিউদ্দিন আনুষ্ঠানিকভাবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নব নির্বাচিত কার্যকরী কমিটির অপর কর্মকর্তারা হলেনঃ সহ-সভাপতি এইচ, এম নাসির উদ্দিন (দৈনিক সংগ্রাম), কোষাধ্যক্ষ সম্পাদক আমিন মোল্লা (দৈনিক মতবাদ), দপ্তর সম্পাদক আমিনা আকতার সোমা (দৈনিক দিনকাল)।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...