গৌরনদী সংবাদ

বখাটেদের হামলায় কলেজ ছাত্র খুন

Story Highlights

  • পালরদী মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষকে লাঞ্চিত করার কারনে প্রতিবাদ করায় কলেজ ছাত্র খুন

রাশেদ আহমেদঃ বরিশালের গৌরনদীতে কতিপয় বখাটে যুবকের হামলায় শাকির গোমস্তা নামের এক কলেজ ছাত্র নিহত হয়। নিহত শাকির গৌরনদীর পালরদী মডেল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র। সে আশোকাঠি গ্রামের আইউব আলী গোমস্তার পুত্র।

জানাগেছে, মঙ্গলবার দুপুরে স্থানীয় বখাটে সোহেল গোমস্তা, সুমন হাওলাদার সোহেল মির, লিয়াজ ও এমরান মীরসহ কতিপয় বখাটে যুবক কলেজ ক্যাম্পাসে এসে পালরদী মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তপন কুমার রায়কে লাঞ্চিত করে। সাকির এর প্রতিবাদ জানালে বখাটেরা তার ওপর ক্ষিপ্ত হয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেরইবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও পরবর্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

বুধবার ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সাকির মারা যায়। আজ বুধবার সাকিরের হত্যাকারীদের বিচারের দাবীতে কলেজ চত্বরে শিক্ষার্থীরা মানববন্ধন করে। দুপুরে বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মফিজুল ইসালাম ও র‌্যাবের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় সাকিরের মা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...