গৌরনদী সংবাদ

গৌরনদীতে ১০ মামলার আসামি মাদকদ্রব্যসহ গ্রেফতার

বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ বুধবার সকালে পশ্চিম বয়সা থেকে ১০টি মাদক মামলার আসামি ও মাদক সম্রাট বেলায়েত হোসেন মাতুব্বকে (২৮) ৬৩৭ পিস ইয়াবা ট্রাবলেটসহ গ্রেফতার করেছে। বেলায়েত হোসেন ওই গ্রামের জালাল মাতুব্বরের পুত্র। তার ঘনিষ্ট সহচর উপজেলার বাকাল বাজারের ব্যবসায়ী পবিত্র সাহাকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, বুধবার সকাল ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) সগীর হোসেন তার সঙ্গীয় ফোর্স নিয়ে থানার পশ্চিম বয়সা গ্রামে বেলায়েতের বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সম্রাট বেলায়েত হোসেন একটি ব্যাগ নিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া করে বেলায়াতকে আটক করে তার সাথে থাকা ব্যাগের মধ্যে ৬৩৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

থানার উপ-পরিদর্শক (এসআই) সগীর হোসেন জানান, গ্রেফতারকৃত বেলায়েত হোসেনের বিরুদ্ধে গৌরনদী, পার্শ্ববর্তী কালকিনি ও ডাসার থানায় ১০টি মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। তার মধ্যে ২টি মামলার ওয়ারেন্ট রয়েছে। এ ছাড়া বেলায়েত হোসেনের ঘনিষ্ট সহচর উপজেলার বাকাল বাজারের ব্যবসায়ী পবিত্র সাহাকে জিজ্ঞাসাবাদ করার জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় থানার এসআই মাজাহারুল ইসলাম বাদি হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...