গৌরনদী সংবাদ

শোক সংবাদ – এ কে এম রাশিদ লাভলু

গৌরনদী উপজেলার কালনা নিবাসী আকন্দ বাড়ির এ কে এম রাশিদ (লাভলু) সোমবার সকাল ১০টার সময় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।

গৌরনদীর সম্ভ্রান্ত আকন্দ বাড়ির (কালনা) কৃতি সন্তান লাভলু ঢাকা পাসপোর্ট অফিস থেকে ফেরার পথে  হৃদরোগে আক্রান্ত হন, হাসপাতালে নেওয়ার সময় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি অস্ট্রেলিয়া বসবাসরত দু-সন্তানসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি ঢাকার মোহাম্মদপুর এলাকায় সামাজিক ও সমাজসেবা কাজে যুক্ত ছিলেন। মরহুমের প্রথম নামাজে জানাজা মোহাম্মদপুরে অনুষ্ঠিত হয়।

তার আকস্মিক বিদায়ে আমরা শোকাহত। গৌরনদী ডটকম পরিবারের পক্ষ থেকে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবার ও বন্ধুদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি সেই সাথে মরহুমের স্ত্রী-সন্তানসহ সকলকে এই শোক কাটিয়ে ওঠার তৌফিক দান করার জন্য মহান রব্বুল আল-আমিনের দরবারে হাত তুলে দোয়া করি এবং আল্লাহতালা তার সকল গোনাহ মাফ করে তাকে জান্নাতবাসী করুন। আমীন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...