গৌরনদী সংবাদ

গৌরনদীতে শ্বশুর বাড়ি বেড়াতে এসে জামাতার আত্মাহত্যা

পটুয়াখালী থেকে গৌরনদীতে শ্বশুর বাড়ি বেড়াতে এসে বুধবার গভীর রাতে সেলিম খান নামে এক যুবক গাছের সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় গৌরনদী থানায় অপ-মৃত্যু মামলা দায়ের করা হয়েছে। নিহত সেলিম খানের বাড়ি পটুয়াখালী সদরে মৌকরন গ্রামে। সে ওই গ্রামের হানিফ খানের পুত্র।

গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) মুজাহিদুল ইসলাম জানান, অতি সম্প্রতি সেলিম খান উপজেলার পশ্চিম চন্দ্রহার গ্রামে তার শ্বশুর সোবহান হাওলাদারের বাড়িতে বেড়াতে আসেন। সড়ক দুঘর্টনায় সেলিমের ডান পা ভেঙ্গে যায়। শ্বশুর বাড়িতে বসেই তিনি চিকিৎসা নিচ্ছিলেন। দাম্পত্য কলহের জের ধরে বুধবার রাত ১টার দিকে সেলিমের শ্বশুরের বসত ঘরের উত্তর পাশে আম গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। বাড়ির লোকজন মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...