গৌরনদী সংবাদ

গৌরনদীতে গৃহবধু অপহরনের ঘটনায় মামলা দায়ের

বরিশালের গৌরনদী উপজেলার হোসনাবাদ এলাকা থেকে গৃহবধু ও এক সন্তানের জননীকে (২৪) অপহরনের ৫ দিন পর বুধবার রাতে মামলা দায়ের করেছে। অপহৃতার পিতা শেখ মোঃ আলাউদ্দিন বাদি হয়ে ৩ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, গত ২৯ সেপ্টেম্বর সকাল আনৃমানিক ১১টার দিকে গৃহবধু মারুফা আক্তার মাসুমা তার স্বামী ফরহাদ হোসেনের বাড়ি থেকে হোসনাবাদ বাজারে আসছিল। পথি মধ্যে শাহজাহান সিকদারের বাড়ি পাশে পাকা সড়কে পৌঁছলে পার্শ্ববতী চন্দ্রহার গ্রামের আলাউদ্দিন সরদারের বখাটে পুত্র আঃ রহিম সরদারের নেতৃত্বে ৩ থেকে ৪জনে মাসুমাকে কৌশলে অপহরন করে। এ ঘটনায় বুধবার রাতে অপহৃতার পিতা শেখ মোঃ আলাউদ্দিন বাদি হয়ে আঃ রহিম সরদার, বেল্লাল হোসেন ও ইউসুব খানকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামিদের গ্রেফতার ও অপহৃতকে উদ্ধারের জোর প্রচেষ্টা চলছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...