গৌরনদীর চাঁদশীতে বিধবাকে ধর্ষণের পর হত্যা

নিখোঁজের একদিন পর মঙ্গলবার দুপুরে পানের বরজ থেকে এক বিধবার লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে বিধবাকে ধর্ষণ করে শ্বাসরুদ্ধ করে হত্যার আলামত পেয়েছে পুলিশ। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার দক্ষিণ চাঁদশী গ্রামের।

স্থানীয় চাঁদশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য দিলীপ ভদ্র নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, ওই গ্রামের মৃত শুকদেব দেউরীর স্ত্রী তিন সন্তানের জননী পাপরী দেউরী (৩৩) দীর্ঘদিন থেকে বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহর সেরালস্থ গ্রামের বাড়িতে মাঝেমধ্যে ঝিয়ের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলো।

ইউপি সদস্য আরও জানান, সোমবার সকালে পাপরী দেউরী দুধ বিক্রির জন্য বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বের হয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও তার কোন সন্ধান মেলেনি। মঙ্গলবার সকালে স্থানীয় মঙ্গল সরদার নিকুঞ্জ পান্ডের পান বরজের পাশে ঘাস কাটতে গিয়ে বরের মধ্যে এক নারীর লাশ দেখে ডাকচিৎকার শুরু করে।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহত পাপরী দেউরীর লাশের সুরতাহাল করে দুপুর দুইটার দিকে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। ওসি আরও জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিধবা পাপরী দেউরীকে ধর্ষণের পর শ্বাসরুদ্ধ করে হত্য করা হয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

 


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

শেয়ারঃ