গৌরনদীর ৭৭টি পূজা মন্ডপে দুর্গাপূজা শুরু মঙ্গলবার

সনাতন সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব শারদীয়া দুর্গাপূজা। বরিশালের গৌরনদী উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নের ৭৭টি পূজা মন্ডপে উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে দুর্গাপূজা শুরু হচ্ছে।

পূজা উপলক্ষে মন্ডপগুলো বর্ণিল আলোক সজ্জায় সজ্জিত করা হয়েছে। নিছিদ্র নিরাপত্তার জন্য পুজামন্ডপ গুলোতে ১৪১ জন পুলিশ সদস্য ও ৫৭৫ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, উপজেলার ৭৭টি পুজা মন্ডপে নিছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এর মধ্যে অধিক ঝুঁকিপূর্ণ ৩০টি পুজা মন্ডপে ২ জন করে কনস্টেবল ও ৯ জন করে আনসার সদস্য এবং ঝুঁকিপূর্ণ ৪৩টি পুজা মন্ডপে ১ জন করে কনস্টেবল ও ৭ জন করে আনসার, ঝুঁকি ছাড়া ৪টি পূজা মন্ডপে ৬ জন করে আনসার সদস্য সোমবার সন্ধ্যা থেকে নিরাপত্তার দায়িত্ব পালন করছেন।

এ ছাড়া পুলিশের ১০টি মোবাইল পার্টি ও ২টি চেকপোস্ট থাকবে। তারা সার্বক্ষনিক উপজেলার বিভিন্ন এলাকার পুজা মন্ডপগুলোতে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার দায়িত্ব পালন করবেন বলে ওসি মনিরুল জানান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

শেয়ারঃ