স্ত্রীর পরকীয়ায় বাঁধা দেয়ায় প্রবাসী স্বামীর বিরুদ্ধে মামলা

এনায়েত হোসেন মুন্নাঃ স্ত্রীর পরকীয়ায় বাঁধা দেয়ায় ওমান প্রবাসী স্বামী ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার বিল্বগ্রাম এলাকার।

ওই গ্রামের মৃত হামীদ সরদারের পুত্র আবুল কালাম সরদার জানান, কর্মের সুবাধে তিনি দীর্ঘদিন থেকে ওমানে থাকেন। তার বৃদ্ধ মা ও এক সন্তানের জননী স্ত্রী মুন্নি আক্তার (২১) বাড়িতে বসবাস করেন। সম্প্রতিসময়ে তিনি (কালাম) ছুটিতে গ্রামের বাড়িতে আসার পর স্ত্রীর পরকীয়ার বিষয়টি ধরা পরে। এনিয়ে তাদের দাম্পত্য কলহ শুরু হওয়ার পর কালাম গৌরনদী থানায় একটি সাধারণ ডায়েরী করেন। বিষয়টি নিয়ে অতিসম্প্রতি কালামের বাড়িতে তার শ্বশুর একই উপজেলার বছার গ্রামের সুরাত আলী ফকির ও স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে গ্রাম্য সালিশ বৈঠকে স্বামী-স্ত্রীর কলহের বিরোধ মীমাংসা করা হয়। পরবর্তীতে মুন্নী বেগম বেড়ানোর কথা বলে তার বাবার বাড়িতে গিয়ে গত ৯ জুলাই স্বামী আবুল কালাম সরদার ও তার পরিবারের সদস্যদের আসামি করে বরিশাল বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে একটি যৌতুক মামলা দায়ের করেন। আদালতের বিচারক ওই মামলায় আগামী ৩ আগস্ট সমন জারি করেছেন।

সঠিক তদন্তের মাধ্যমে মিথ্যে মামলা থেকে রেহাই পেতে প্রবাসী আবুল কালাম সরদার আদালতের বিজ্ঞ বিচারকের হস্তক্ষেপ কামনা করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

শেয়ারঃ