বরিশাল

আকাশপথে বরিশাল থেকে ঢাকায় ভ্রমণ করুন ১৫৯৯ টাকায়!

আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে  বরিশাল  ঢাকা  আকাশপথে বেসরকারি এয়ার লাইন্স ইউএস-বাংলা যাত্রী সাধারণের জন্য ভাড়ার ওপর আকর্ষণীয় মূল্যহ্রাস ঘোষণা করেছে।

আগামী জুন ২৩ থেকে ২৫ পর্যন্ত বরিশাল থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১৫৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

এ সুযোগ ঈদ পূর্ববর্তী জুন ১৬ থেকে ২৫ তারিখ এবং ঈদ পরবর্তী জুন ২৭ থেকে ৩০ তারিখ পর্যন্ত নির্ধারিত থাকবে। ইউএস বাংলা এয়ারলাইন্স সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ঈদ পূর্ববর্তী জুন ১৬ থেকে ২৫ তারিখ পর্যন্ত সব প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী থেকে ঢাকা এবং জুন ২৩ থেকে ২৫ পর্যন্ত বরিশাল থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১৫৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া জুন ২২ থেকে ২৫ যশোর ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য ১৯০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। পুনরায় ঈদ পরবর্তী জুন ২৭ থেকে ৩০পর্যন্ত সব প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ঢাকা থেকে যশোর ও সৈয়দপুর ভ্রমণ করার জন্য ১৯০০ টাকা এবং ঢাকা থেকে রাজশাহীর ভাড়া নির্ধারণ করা হয়েছে ১৫৯৯ টাকা।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স ১৫ জুন থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঈদ পূর্ববর্তী ঢাকা থেকে যশোরে ১০টি, সৈয়দপুরে ৪টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ১৪টি এবং ঈদ পরবর্তী যশোর থেকে ৩টি, সৈয়দপুর থেকে ১টি এবং রাজশাহী থেকে ৪টি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

ঈদ উপলক্ষে পরিচালিত অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি ও সিলেটে ১টি এবং সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে বরিশাল ও রাজশাহীতে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৯ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে ইউএস-বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে। এ ছাড়া টিকেট রিজার্ভেশনের ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...