গৌরনদী সংবাদ

গোপনাঙ্গ থেকে ইয়াবা উদ্ধার! মাদক সম্রাজ্ঞী পুতুল গ্রেফতার

বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ বুধবার দুপুরে অভিযান চালিয়ে বাকাই বাজার থেকে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক সম্রাজ্ঞী পুতুল বেগমকে (৩৫) গ্রেফতার করেছে। পুতুলকে গ্রেফতারের সংবাদে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। সে বাকাই গ্রামের মামুন সরদারের স্ত্রী।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ ফিরোজ কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে (পুরুষ ও নারী) একদল পুলিশ বাকাই বাজারে অভিযান চালায়। এ সময় একটি খাওয়ার হোটেলে অভিযান চালিয়ে পুতুলকে আটক করে।

নারী পুলিশ পুতুলের শরীরের বিভিন্নস্থান তল্লাশী করে গোপন অঙ্গ থেকে ছোট বোতল ভর্তি ৫১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় থানার উপ-পরিদর্শক (এসআই) ছগীর হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত পুতুল বেগম পুলিশের খাতায় তালিকাভুক্ত মাদক বিক্রেতা। সে সীমান্তসহ বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য পাচার করে এলাকায় পাইকারী বিক্রি করে আসছিল।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...